Monday 7 December 2015

salauddin


  1. আমি সালাউদ্দিন মাদারীপুর উপজেলার কুনিয়া ইউনিয়ানের দিয়াপাডা গ্রামে আমার জন্ম ১৯৮৮/১১/১ তারিখে ,আমি ইসলামী শিক্ষায় শিক্ষিত ,আমার জীবন এর সব সময় টুকু আমি ইসলামের আদর্শের কাছে মাথা নত করে এই পযন্ত টিকে আছি ,কেউ আমাকে আদর্শ শিক্ষা দেয় নাই ,এই কুরআনের জ্ঞান আমাকে মানবতা শিখেয়েছে ,আমি জীবনের শেষ মুহ্র্ত্র পযন্ত আমি অন্যায়ের প্রতিবাদ করে যাব। আমি গরিবের কষ্ট বুঝি তাই গরিবকে কেউ ঠকগালে ,আমার ভিশন কষ্ট হয় ,আজ আমি দুর্নীতির শিকার হয়েছি আমি জানি দুর্নীতি কি ,আমার জন্য শিক্ষা জীবনে দুর্নীতি না থাকলে আমরা অনেক কিছু করতে পারি ,দুর্নীতির ঐই লোকটি দুর্নীতি করে বড লোক হবে ,,কিন্তু সে জানে না এই কাজ করার জন্য তার পরাবর্ত্রী প্রজন্ম কি ক্ষতি স্ব্ধন করবে?} চলবে 





















































 

  


আমি সবার জন্য ভাল কামনা করি ,
 আমার  জন্য আমি ভাবিনা ,ভাবি সবার জন্য ,





No comments:

Post a Comment