Monday 23 November 2015

refuze

আজ আমি রিফুজী  অভিবাসী হিসাবে  ইরুপের কোন একটা দেশে আশ্রয় নিয়েছি ,কেন আমি রিফুজি হলাম ,? কে আমাকে রিফুজি বানালো ?আর আমার মতো হাজার ছেলে  আছে যারা রিফজি  হইয়া কাটাইয়া দেয়,আমি বাংলাদেশে কোন একভাবে বাচতে চেয়ে ছিলাম,,কিন্তু কেন আমাকে বাধ্য করা হয় ,??কারন বাংলাদেশের এই আগাতার দুর্র্নীতি আমাকে প্রায় পাগল করে ছেড়েছে, স্কুলের আদ্র্র্শ লিপি বই লেখা আছে সকালে উঠিয়া আমি মনে মনে বলি সারাদিন আমি যেন ভালো হয়ে চলি ,আদেশ করেন যাহা মোর গুরু জনে মানিব তাহা আমি অক্ষরে অক্ষরে,আজ এই লেখাটা জেনেও মানুষ দুর্র্নীতি করে ,ইটা  তার শিক্ষার সাথে বেঈমনি ,বিবেকের সাথে বেইমানি ,এদের এই বেইমানির কারনে আমাদের আজ রিফজি হওয়া  ,শিক্ষার মান উন্নত নয় তাও এই দুর্নীতি বাজ দের জন্য ,কারন টাকা দিয়া অযোগ্য লোক কে এরা বেছে নেয় '''চোলবে। ..............
সমজ  থেকে কবে  দেউর্নি  কমবে  ,,,এভাবে কি যাবে দিন??

No comments:

Post a Comment